লন্ডনে নতুন বছরের আনন্দ ছড়িয়ে দিল “টিম জানালা-ইউকে”

নতুন স্বপ্ন, নতুন আশা নিয়ে উদিত হলো ২০২৩ সালের সূর্য । পুরাতনের গ্লানি ভুলে, সকল না পাওয়ার বেদনা ভুলে, নতুন বছরটিকে আমরা সবাই স্বাগত জানাই বিভিন্নভাবে…!!

এরকমই একটি ভিন্নধর্মী উদ্যোগে এবার নতুন বছরকে স্বাগত জানালো Team Janala UK.

গতকাল লন্ডনের রাস্তায় জানালা ইউকে’র ভলান্টিয়াররা “Sharing Hapinesss: Janala Food Bank ”
প্রজেক্টের মাধ্যমে নতুন বছরের অনাবিল আনন্দ ছড়িয়ে দিয়েছেন বিভিন্ন শ্রেণীপেশার মানুষের মধ্যে…!!

পথচারী, শ্রমজীবী মানুষ থেকে শুরু করে Transport For London এর বিভিন্ন বাস চালক, ট্যাক্সি চালক সবাইকে ফ্রি ফুড ডিস্ট্রিবিউশন করে নতুন বছরের আনন্দ ভাগাভাগি করেছেন জানালা ইউকের সদস্যরা।

তাঁদের এই ব্যতিক্রমী উদ্যোগ দেখে চারপাশের অনেকেই এই আনন্দে শরীক হয়েছেন, হয়েছেন এই উৎসবের ভাগীদার। খুশি মনেই তারা সবাই জানালা’র এই গিফট গ্রহণ করে আনন্দে সামিল হয়েছেন।

জানালা’ ইউকের সদস্যরা হলিডে’র মধ্যেও পাবলিক সার্ভিস দিয়ে যাওয়া Tfl এর বাস ড্রাইভারদেরকে তাদের সেবা প্রদানের জন্য ধন্যবাদ জানিয়েছেন।
নতুন বছরের আনন্দের সাথে তাদের কাজকে এপ্রিশিয়েট করার জন্যই জানালা ইউকে’ মূলত এই ভিন্নধর্মী আয়োজন করেছে।

এছাড়াও রাস্তায় চলাচলকারী পথচারী, হোমলেস কিংবা বিশেষ সুবিধাপ্রাপ্ত ব্যক্তিদের সাথেও নতুন বছরের আনন্দ ভাগাভাগি করেছেন জানালা ইউকের সদস্যরা।
রোমফোর্ড স্টেশনের পাশে যে উৎসবের আমেজ তৈরী করেছিলেন জানালা ইউকের সদস্যরা, সেই আমেজ ছড়িয়ে পড়েছিলো আশেপাশের সবার মধ্যেই।

এই ইভেন্ট সম্পর্কে উপস্থিত জানালা ইউকে’র প্রেসিডেন্ট আমিমুল ইসলাম তামিম জানান:
“আমরা চাই নতুন বছরের আনন্দটুকু সবার মধ্যে ভাগাভাগি করে নিতে, সবাই যেন উৎসবের আমেজে তাদের নতুন বছরটি শুরু করতে পারে, এজন্যই আমাদের এই উদ্যোগ।”

এছাড়াও জানালা ইউকে’র জেনারেল সেক্রেটারি দেওয়ান মাহিদ রাজা চৌধুরী বলেন:
“সবাই যখন হলিডের মধ্যে পরিবারকে সময় দিচ্ছে, ছুটি কাটাচ্ছে – ঠিক তখন যেসব সেক্টরের মানুষরা আমাদেরকে সেবা দিয়ে যাচ্ছেন, তাদেরকে এপ্রিশিয়েট করার জন্যই আমাদের এই আয়োজন। ”

ইভেন্টে জানালা ইউকের অন্যান্য সদস্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইফতি সিদ্দিকী, আফজাল হোসাইন নাঈম, মুস্তাক নাদিম সানী, আব্দুল হাই সুফিয়ান, তাহমিদ, _____________________________ প্রমুখ।

Top