মহানগর দর্পণের সম্পাদক SME4 Labour গ্রুপের কেন্দ্রীয় কমিটির প্রেস অ্যান্ড কমিউনিকেশন অফিসার নিযুক্ত হয়েছেন।

সাংবাদিক ও টিভি উপস্থাপক আমিমুল আহসান তানিম SME4 Labour-এর কার্যনির্বাহী পরিষদের বোর্ডে নির্বাচিত হয়েছেন। নতুন দায়িত্বে তানিম আগামী বছরের জন্য প্রেস অ্যান্ড কমিউনিকেশন বিভাগের নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন।তানিম, বাংলাদেশি বংশোদ্ভূত প্রথম সাংবাদিক যিনি ব্রিটিশ রাজনীতির মধ্যে অন্যতম প্রভাবশালী সংগঠন SME4Labour-এর প্রেস অফিসার হিসেবে নিযুক্ত হয়েছেন। SME4Labour-এর কার্যনির্বাহী পরিষদে এবং প্রেস অ্যান্ড কমিউনিকেশন বিভাগের নির্বাহী কর্মকর্তা হিসেবে তানিমের নিয়োগ একটি উল্লেখযোগ্য অর্জন, যা রাজনৈতিক দৃশ্যপটে ক্রমবর্ধমান বৈচিত্র্যকে তুলে ধরে।লেবার পার্টির মধ্যে একটি গুরুত্বপূর্ণ সংগঠন SME4Labour-এর বার্ষিক সাধারণ সভা 16 জানুয়ারি সংসদের হাউসের পোর্টকুলিস হাউসে অনুষ্ঠিত হয়।SME4Labour-এর বার্ষিক সাধারণ সভায়, 25 সদস্যের একটি নতুন কার্যনির্বাহী বোর্ড ঘোষণা করা হয়। সভায় আমন্ত্রিত অতিথিবৃন্দ, সংগঠনের সাধারণ সদস্যবৃন্দ এবং লেবার পার্টির ছায়া মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বোর্ডের সদস্যরা আমন্ত্রিত অতিথিদের সাথে আলোচনায় অংশ নিয়েছিলেন, এবং ক্ষুদ্র ও মাঝারি আকারের উদ্যোগকে সমর্থন করার নীতি এবং কার্যকর পরিকল্পনার গ্রহণে বার্থ হওয়ায় সরকারের সমালোচনা করেন।

SME4Labour, লেবার পার্টির মধ্যে অন্যতম বড় গ্রুপ, ব্রিটেনে ছোট এবং মাঝারি আকারের ব্যবসার স্বার্থ রক্ষা এবং তাদের জন্য সুযোগ প্রসারিত করার জন্য নিবেদিত ভাবে কাজ করছে সংগঠনটি । 2022 সালে,SME4Labour ব্যবসায়িক স্বার্থ সম্পর্কিত ২৭টি ইভেন্ট সফলভাবে সম্পন্ন করেছে। SME4Labour এর লক্ষ্য ক্ষুদ্র এবং মাঝারি ব্যবসা এবং সরকারী নীতির মধ্যে ব্যবধান দূর করার প্রচেষ্টা চালিয়ে যাওয়া।
SME4Labour, 12ই ডিসেম্বর তার 6 তম বার্ষিক গালা ডিনার এবং অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড আয়োজনের তারিখ ঘোষণা করে।
উল্লেখ্য, লেবার পার্টির বর্ষরিক কনফারেন্সের পর অনুষ্ঠিত এই ইভেন্টটি পার্টির সদস্যদের জন্য সবচেয়ে বেশি-অনুষ্ঠানিক সমাবেশগুলির মধ্যে একটি। নৈশভোজে লেবার পার্টির নির্বাচিত জনপ্রতিনিধিদের পুরস্কারের উপস্থাপনা থাকবে যারা দেশে ক্ষুদ্র ও মাঝারি আকারের ব্যবসার প্রচার ও সমর্থনে অসামান্য অবদান রাখছেন।

Top